• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং

মুজিব বর্ষ“পালন উপলক্ষে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড দিনাজপুর অফিস ক্যাম্পাসে

বৃক্ষরোপন করলেন দিনাজপুর প্রেসক্লাবের সা: সম্পাদক গোলাম নবী দুলাল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী“মুজিব বর্ষ“পালন উপলক্ষে আজ সকালে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড অফিস ক্যাম্পাসে বৃক্ষরোপন করলেন দিনাজপুর প্রেসক্লাবের সা: সম্পাদক গোলাম নবী দুলাল ।

সারাদেশে পানি সম্পদ মন্ত্রণালয়ের দিক নির্দেশনা ও তত্বাবধানে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ১১-১৪ এবং ২৭-৩০ আগষ্ট পর্যন্ত অফিস প্রাঙ্গন,বাপাউবো‘র অধিগ্রহনকৃত জমি,খাল,নদী তীর অ অন্যান্য ফাঁকা জায়গায় ১০ লাখ ফলজ,বনজ,ভেষজ ও অন্যান্য গাছের চারা রোপনের কর্মসুচী চলমান রয়েছে। এ লক্ষে দিনাজপুরেও চলছে সপ্তাহব্যাপী  বৃক্ষরোপন কর্মসুচী।

বৃক্ষরোপন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথি গোলাম নবী দুলাল বলেন,গাছ মানুষকে বেঁচে থার জন্যে সবদিকেই উপকার করে অথচ এই গাছের আমরা সে ভাবে যত্ন করি না। আসুন আমরা সুন্দর পৃথিবী গড়তে গাছ লাগাই এবং মানব সভ্যতার ভারসাম্য রক্ষা করি।

এই কর্মসুচীর ধারাবাহিকতা রক্ষায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড,দিনাজপুর কর্তৃক “মুজিব বর্ষ“ উদযাপন উপলক্ষে জেলায় ৮ হাজার বৃক্ষরোপনের কাযর্যক্রম গ্রহন করেছে। ইতিমধ্যে ৬ হাজার ১৫০ টি বৃক্ষরোপন করা সম্পন্ন হয়েছে। এসময় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন  নিবার্হী প্রকৌশলী মো: ফইজুর রহমান,উপ সহকারী প্রকৌশলী মো: সিদ্দিকুজ্জামান নয়ন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।