• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
রাণীনগরে লাইন টেকনিশিয়নের উপর হামলাকারী গ্রেপ্তার

নওগাঁর রাণীনগর পল্লীবিদ্যুতের জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ (৪২)কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখমকারী সেই বিদ্যুৎ হোসেন (৩৮) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার বেতগাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে রবিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। বিদ্যুৎ উপজেলার চরকানাই গ্রামের মৃত্যু আফজাল হোসেনের ছেলে ।

থানাপুলিশ জানায় গত ১৩ জুলাই বিকেলে অফিসের নির্দেশনায় লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ আরো একজন কে সঙ্গে নিয়ে উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে যায়। ওই গ্রামের মৃত আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটারস্থাপন করার সময় আফজালের স্ত্রী বাধা দেয়।

এর পর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেড়ে নিয়ে বাড়ীতে যায়। পরে পুরাতন মিটারও কেড়ে নেয়ার সময় বাকবিতন্ডা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদকে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদী হয়ে হামলাকারী বিদ্যুৎ হোসেন এবং অজ্ঞাতনামাদের আসামী করে ওই দিন রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে উপজেলার বেতগাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, লাইন টেকনিশিয়ান সেলিমের উপর হামলাকারী বিদ্যুৎকে গ্রেপ্তার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।