• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ ইং
অগ্নি সন্ত্রাস কারীদের কঠোর হস্তে দমন করা হবে – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-১৮/১১/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, অগ্নি সন্ত্রাস কারীদের কঠোর হস্ত দমন করা হবে। সারাদেশে বিএনপি জামাতের অবৈধ হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অগ্নি সন্ত্রাসকারী যেই হোক তাকে খুঁজে বের করে আইন প্রয়োগকারী সংস্থার কাছে হস্তান্তর করতে হবে। নির্বাচনের তফসিল ঘোষণার পর একটি মহল নির্বাচনকে বানচাল করার জন্য বিদেশী মদের পায়ে তারা করে বেড়াচ্ছে। সকল কুচক্রী মহলকে উপেক্ষা করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাস্তবায়ন করতে হবে।
শনিবার সন্ধ্যায় ভাঙ্গা দক্ষিণ পার বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় জামাত-বিএনপির ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।
তিনি এ সময় উপস্থিত হাজারো নেতাকর্মীর উদ্দেশ্য আরো বলেন, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসবে পাকিস্তানি পেতাত্মা ও রাজাকারেরা আরো সক্রিয় হয়ে উঠবে সুতরাং সকলকে চোখ চোখ কান খোলা রেখে সুষ্ঠু নির্বাচন করতে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।
ভাঙ্গা পৌরসভার কাউন্সিলর লিয়াকত মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফরিদপুর মিনিবাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সোবাহান মুন্সী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ ও স্থানীয় নেতাকর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।