• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
মুজিববর্ষ উপলক্ষে জুয়েল চৌধুরীর বৃক্ষরোপণ কর্মসূচি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সাবেক এমপি জুয়েল চৌধুরীর পক্ষ হতে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১৮ জুলাই) দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি আব্দুল আলেম চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন ফরিদপুর ২ নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল।

সাবেক এমপি বলেন, দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে জাতির পিতার জন্মশতবার্ষিকীকে বিশেষ অর্থবহ করে তুলতে সকলকে স্বতঃপ্রণোদিত হয়ে উদ্যোগ নিতে উৎসাহিত করাই এই বৃক্ষরোপণ কর্মসূচির অন্যতম লক্ষ্য। তিনি আরো বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন। এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে বৃক্ষরোপণের বিকল্প নাই। মুজিববর্ষে তার পক্ষ থেকে শতাধিক বৃক্ষরোপণের এ উদ্যোগ নেওয়া হয়েছে।

এসময় তিনি বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন করেন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় সবাইকে অন্তত একটি করে গাছ লাগার পরামর্শ দেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে এসময় শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।