• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৮

ফরিদপুরের আলফাডাঙ্গায় বুড়াইচ ইউনিয়নে ফুটবল খেলা দেখাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে ওই গ্রামের দুই পক্ষের লোকজন। এতে উভয় পক্ষের অন্তত ১৮জন আহত হয়েছেন।

আহত বিল্লাল মোল্লা, লুৎফর মোল্লা, জমির শেখ,ফয়সাল মোল্লা, মাসুদ রানা, রুবি বেগম ও স্কুলছাত্রী তানিয়াকে  আলফাডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেলে দু’পক্ষ থেকে থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেছেন।

শুক্রবার বিকেল সাড়ে ৬ টায় উপজেলার জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনিস্টিটিউট হাই স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাকুড়িয়া বনাম চরকঠুরাকান্দী গ্রামের মধ্যে ফুটবল খেলা চলছিল জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনিস্টিটিউট হাই স্কুল মাঠে। পাকুড়িয়া গ্রামের স্থানীয় মিটু মোল্লা গ্রুপের সাথে একই গ্রামের বিল্লাল মোল্লা গ্রুপের মধ্যে দীর্ঘ দিন ধরে স্থানীয় কোন্দল চলে আসচ্ছে। খেলা শেষ হবার ২০ মিনিট পূর্বে গ্রামের আব্বাস মোল্লার সাথে ফয়সাল মোল্লার খেলার ফাউল ধরা নিয়ে কথাকাটি হয়। এতে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে অনন্ত ১৮জন আহত হয়। স্থানীয়রা আতহদের উদ্ধার করে আলফাডাঙ্গা হাসপাতালে ভর্তি করে।

আহত বিল্লাল মোল্লা জানান,স্থানীয় ইউপি সদস্য মিটু মোল্লার ভাই পলাশ মোল্লা তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে খেলার মাঠে পূর্ব পরিকল্পিতভাবে আমাদের আক্রমণ করে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। হাসপাতালে সবাই আমাদের লোকজন ওদের  কোন লোকজন আহত হয় নাই।

এ ব্যাপারে পলাশ মোল্লা জানান, আমি তো ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না সংঘর্ষের পরে উপস্থিত হয়ে দেখি মনজুর মোল্লা ও বিল্লাল মোল্লার নেতৃত্বে আমাদের লোকজনের উপর আক্রমণ চালায়। এতে আমাদের অনেক লোক আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উভয় পক্ষের অভিযোগ পাওয়ার বিষয়ে নিশ্চিত করে ওসি রেজাউল করিম বলেন , সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।