• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে কেয়ারটেকারের লাশ উদ্ধার

ছবি প্রতিকী

ফরিদপুরের আলফাডাঙ্গায় অবসরপ্রাপ্ত পুলিশের অতিরিক্ত ডিআইজি সৈয়দ মনিরুল ইসলামের বাড়ি থেকে পিয়াসা বেগম (৫০) নামের এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার রাত সাড়ে ১০টায় সৈয়দ মনিরুল ইসলামের গ্রামের বাড়ি উপজেলার গোপালপুর ইউনিয়নের বাজড়ার দ্বিতল ভবনের নিচতলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। পিয়াসা বেগম গোপালপুর ইউনিয়নের মৃত বজলু মোল্যার স্ত্রী। নিহত পিপাসা বেগম ওই বাড়িতে গৃহকর্মী হিসেবে একাই থাকতেন বলে জানা গেছে। বদরুল মোল্যা (৩৫) নামে ওই গৃহকর্মীর একটি ছেলে রয়েছে।

ঘটনাস্হল বৃহস্পতিবার সকালে ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বিপিএম পরিদর্শন করেছেন।

নিহত পিয়াসার বড় ভাই মহিউদ্দনীন মিয়া বলেন, আমার বোন ওই বাড়িতে একাই থাকতেন। বুধবার দুপুর থেকে বোনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ফোনে পাচ্ছিলাম না। ভেবে ছিলাম হয়তো কাজে ব্যস্ত আছে তাই ফোন ধরছেনা। দিন শেষে সন্ধ্যার দিকে বাড়ির বাউন্ডারির মধ্যে প্রবেশ করে তার নাম ধরে ডাকলে তার কোন সাড়া শব্দ ছিলোনা। তখন বাড়ির পিছনের দরজা খোলা দেখে একটি ছেলে প্রবেশ করে সামনের গেইট খুলে দিলে ভিতরে গিয়ে দেখি বোনকে মৃত অবস্হায় দেখে পুলিশ কে খবর দেই। আমার বোনের গলায় আঘাতের চিহৃ দেখে মনে হচ্ছে কেউ হয়তো আমার বোনকে খুন করে পালিয়েছে।

বাড়ির মালিক পুলিশের অতিরিক্ত ডিআইজি (অবসরপ্রাপ্ত) সৈয়দ মনিরুল ইসলাম জানান, আমরা কেউ বাড়িতে থাকিনা। কেয়ারটেকার হিসেবে পিয়াসা আমার বাড়িতে একাই থাকে। আমার কাছে মনে হয়েছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। প্রশাসনের কাছে অনুুরোধ এর সুষ্ঠু তদন্ত করে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য ফরিদপর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রির্পোট হাতে আসলে মৃত্যুর রহস্য জানা যাবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।