• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে মন্দিরের আগুনের ঘটনায় গুজব ছড়িয়ে শ্রমিকদের গণপিটুনি : এসপি মোর্শেদ

হারুন-অর-রশীদ, ফরিদপুর:

‘ফরিদপুরে মধুখালীর পঞ্চপল্লীর কালী মন্দিরে আগুনের ঘটনায় রিউমার বা গুজব ছড়িয়ে এলাকায় মানুষদের মাঝে উত্তেজনা সৃষ্টি করে স্কুলের নির্মাণ শ্রমিকদের গণপিটুনি দেওয়া হয়। এ গণপিটুনিতে নিহত হন দুইজন ও আহত হন ৫ জন নির্মাণ শ্রমিক। এ ঘটনায় পৃথক তিনটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মন্দিরে অগ্নিকান্ডের জন্য একটি ও গণপিটুনিতে হত্যা এবং পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগে আরও দু’টি মামলা দায়ের করা হচ্ছে।’

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১০ টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম সাংবাদিকদের এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে এসপি মোর্শেদ আলম বলেন, ‘ওই এলাকায় সহ জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা পুলিশের পাশাপাশি এপিবিএন হতে ২’শ অফিসার-ফোর্স এবং আরআরএফ হতে ১৫১ জন অফিসার-ফোর্স মোতায়েন করা হয়েছে। পুলিশের পাশাপাশি চার প্লাটুন বিজিবি ও র্যাব-১০-এর দু’টি মোবাইল টিম মোতায়েন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।’

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, ট্রাফিক পরিদর্শক (টিআই) তুহিন লস্কর সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রসঙ্গ, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকার কালি মন্দিরে আগুন দেওয়ার ঘটনায় সন্দেহে নির্মাণ শ্রমিকদের গণপিটুনি দিলে দুইজন নিহত হন। এসময় পিটুনিতে আহত হন আরও পাঁচজন নির্মাণ শ্রমিক।

প্রতিবেদক

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি

মোবা : ০১৭৪৪৪৮৫৩০০

তাং: ১৯-০৪-২০২৪ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।