• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
পানিতে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

ফরিদপুর, চরভদ্রাসনে লোহার টেক খালের মধ্যে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ আগস্ট) ৫টায় দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলা সদরের উত্তর আলমনগর এলাকার সৌদি প্রবাসী শেখ রাসেলের মেয়ে অমি আক্তার(১৫) ও তামিম হোসেন (১১)। অমি আক্তার চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর মেধাবী ছাত্রী ও তার ছোট ভাই তামিম হোসেন উপজেলা সদরের আল-হেরা কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, উপজেলা সদরের উত্তর আলমনগর এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী শেখ রাসেলের মেয়ে অমি আক্তার ও তার ছেলে তামিম হোসেন বুধবার বিকালে নিজ বাড়ি থেকে তাপালে চড়ে লোহার টেক খালের মধ্যে দিয়ে ওপার আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামে নানা বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পার হওয়ার সময় প্রচন্ড বাতাসে তাফাল উল্টে গিয়ে তারা দুই ভাই -,বোন পানিতে ডুবে নিখোঁজ হয়।
তাৎক্ষনিকভাবে স্থানীয়রা পানিতে নেমে অনেক খোঁজাখুঁজি করে সন্ধ্যার দিকে অমি আক্তারের মরদেহ উদ্ধার করে। পরে, খবর পেয়ে পাশ্ববর্তী সদরপুর উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা অনেক খোঁজা খুঁজির পর আজ(২০-০৮-২০২০ইং) বৃহস্পতিবার সকালের দিকে খাল থেকে তামিম হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমদাদুল হক তালুকদার, উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মোতালেব, চরভদ্রাসন থানা কর্মকর্তা নাজনীন খানম ও অন্যান্য পুলিশ সদস্যরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।