• ঢাকা
  • শুক্রবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং
ফরিদপুরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু 

মাহবুব পিয়াল,ফরিদপুর :

ফরিদপুরের অম্বিকাপুর রেল স্টেশন প্লাটফর্ম সংলগ্ন এলাকায় ট্রেনের ধাক্কায় শ্রবণ প্রতিবন্ধী বৃদ্ধ ভিক্ষুকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯ টা ১০ মিনিটে রাজবাড়ি এক্সপ্রেস ট্রেনটি ভাঙ্গা থেকে রাজবাড়ি ফেরার পথে ফরিদপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধর নাম আহম্মদ শেখ (৮০)। সে স্টেশন সংলগ্ন অম্বিকাপুর বাজারের একটি দোকানে রাত্রি যাপন করতো এবং দিনে ভিক্ষা করতেন।

পাশেই রেল বস্তিতে থাকেন নিহতের মামাতো ভাই লাল মিয়া। তিনি বলেন, আহম্মদ শেখ দীর্ঘদিন ধরে আমার এখানে থাকতেন। তার স্ত্রী ও এক ছেলে থাকলেও কেউ তার খোঁজ নেয় না। তারা তাড়িয়ে দিলে আমার বাড়িতে থেকে  রিকসা চালাতো। বয়সের ভারে এখন কানে শুনতে পায় না দেখে ভিক্ষা করে খায়। আমার ঘরের কাজ করছি বিধায় কিছুদিন ধরে বাজারের একটি দোকানের বারান্দায় থাকতো। তিনি বলেন, সকালে প্লাটফর্মের শেষ প্রান্তে পা ঝুলিয়ে বসে ছিলেন। ট্রেন আসছে তার শব্দ শুনতে না পেয়ে ট্রেনের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

ঘটনা সত্যতা নিশ্চিত করে ফরিদপুর স্টেশন মাস্টার রত্না বৌদ্ধ বলেন, নিহতের ঘটনায় রাজবাড়ি রেল পুলিশকে অবগত করা হয়েছে। তারা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।