• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং
চরভদ্রাসনে জামাইয়ের পর এবার শ্বশুরকে কুপিয়েছে সন্ত্রাসীরা

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের পশ্চিম চরশালেপুর গ্রামের আশ্রয়কেন্দ্রে বসবাসরত শেখ আলম (৬৫) এর মাথায় কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। একই আশ্রয়কেন্দ্রে বসবাসরত আমীর শেখ, আলী শেখ, সাত্তার শেখ, সোমা আক্তার ও আনোয়ারা বেগম এদের হীন কর্মকান্ডের বাঁধা দেওয়ার জ্বের ধরে কিছুদিন আগে বৃদ্ধের মেয়ের জামাই আবুল কালাম (৩৮)কে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করা হয়। সেই মামলায় আটক আসামীরা জামিনে বেরিয়ে মাত্র ক’দিন আগে বৃদ্ধ শ্বশুরকেও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ। এ ঘটনায় বৃদ্ধের মেয়ে রূপালী আক্তার বাদী হয়ে আরেকটি মামলা করলে পুলিশ সন্ত্রাসী আলী শেখ ও সাত্তার শেখ গ্রেফতার করে রবিবার ফরিদপুর কোর্টে চালান করেছেন।
এ মামলার তদন্ত অফিসার চরভদ্রাসন থানার এসআই হাবিব জানান, “আহত বৃদ্ধ অত্যন্ত সহজ ও সরল মানুষ। তার উপর সন্ত্রাসী হামলা করে আসামীরা ভীষণ অন্যায় করেছে। মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছি, বাকীদের গ্রেফতারের চেষ্ট অব্যাহত রয়েছে”।
ক্ষতিগ্রস্থ পরিবারটি জানায়, উল্লেখিত সন্ত্রাসীরা মাদক ব্যাবসা সহ বিভন্ন হীনকর্মকান্ডের সাথে জড়িত। কিছুদিন আগে আসামী আলী শেখ ও আমীর শেখ নেশাগ্রস্থ অবস্থায় বৃদ্ধর পরিবারের চারটি হাস জোর করে ধরে নিয়ে খেয়ে ফেলেছে। এর ক’দিন পর আবারও বৃদ্ধর বাড়ীর আরো হাস ধরে নেওয়ার জন্য ছুটাছুটি করছিল। এ সময় বৃদ্ধের মেয়ে রূপালীর স্বামী আবুল কালাম বাঁধা দিলে সন্ত্রাসীরা চাইনিজ কুড়াল দিয়ে তাকে কুপিয়ে আহত করে। এ ঘটনায় মামলা হলে আসামীরা জামিনে বেড়িয়ে এসে পূনঃবার হামলা করার জন্য ওঁৎ পেতে থাকে।
ঘটনার দিন গত ২ নভেম্বর বিকেলে বৃদ্ধ আলম শেখ নিজের ভুট্টা ক্ষেত পরিচর্চা করে বাড়ী ফেরার কালে সন্ত্রাসীরা রাম দ্যা, ছ্যান, দা, লোহার রড ও কাঠের বাটাম দিয়ে এলোপাথারী আঘাত করতে থাকে। এ সময় আহত বৃদ্ধের ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে গিয়ে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসাধীন রাখেন। আহত বৃদ্ধ কিছুটা সুস্থ্য হওয়ার পর মেয়ে রূপালী আক্তার বাদী হয়ে একটি মামলা করেন।
রবিবার মামলার বাদী রূপালী আক্তার জানায়, “আমি মামলা করার পর থেকে আসামীপক্ষ মামলা উঠিয়ে নেওয়ার জন্য আমাকে বার বার হুমকী দিচ্ছে। আমাকে গংরেপ করে মেরে ফেলা হবে বলে আসামী সোমা আক্তার আমাকে হুমকী দিয়ে গেছে”। অবশ্য, রবিবার আসামী সোমা আক্তারকে মুঠোফোনে হুমকীর বিষয়ে জিজ্ঞেস করলে সে অস্বিকার করে বলেন এসব মিথ্যা কথা”।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-১৯/১১/২০২৩খ্রি.

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।