• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
সুধারামের ধর্মপুরে সেচ্ছাসেবী সংগঠন “”আমরাই পারি”” শুভ উদ্ধোধন করা হলো মানবতার দেয়াল

নিজস্ব প্রতিনিধি :-মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ? এই স্লোগানকে সামনে রেখে সদর উপজেলার ধর্মপুরে শুরু হয়েছে আমরাই পারি সামাজিক সংগঠনের উদ্যোগে মানবতার দেয়াল।

শুক্রবার(১৯ মার্চ ২০২১ইং) তারিখে এক ঝাঁক উদ্যমী তরুণ মানবতার সেবায় উদ্বুদ্ধ হয়ে দুস্থ-অসহায় মানুষের বস্ত্রের সমস্যা দূরীকরণের লক্ষ্যে নোয়াখালীর সদর উপজেলার গাজীর খেয়া বাজারের “মানবতার_দেয়াল” নামে একটি কর্মযজ্ঞ শুরু করেছে।

উল্লেখ্য গত ২০১৭ সাল থেকে এ স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক সংগঠনটি মানবকল্যাণে কাজ করে যাচ্ছে৷ এরই মধ্যে এলাকায় বিন্যামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়,রমজানে ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরন, করোনাকালে মাস্ক বিতরণসহ নানাবিধ জনকল্যাণমুখী কাজে সংগঠনের তরুণেরা নিজেদের নিয়োজিত রেখেছে৷

উক্ত মানবতার দেয়াল এর শুভ উদ্বোধন করেন; “আমরাই পারি” সংগঠনের মূল উদ্যোক্তা সরকারী কলেজের শিক্ষক ধর্ম পুরের গর্বিত সন্তান আফছার উদ্দিন জুয়েল। উক্ত সভার সভাপতিত্ব করেন ‘আমরাই পারি’র সভাপতি আবির হাসান রাসেল।

এছাড়াও উক্ত মানবতার দেয়ালের উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন,সেচ্ছাসেবী সংগঠনের সক্রীয় সদস্য রুবেল উদ্দিন, সোহেল চৌধুরী, নাহিদ মাহমুদ, রাজিব উদ্দিন,সাকিব, সমির,মিশু চন্দ্র রায়সহ প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।