• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
বকশীগঞ্জে করোনা মোকাবেলা মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক আলোচনা

আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ প্রতিনিধি (জামালপুর)

মাস্ক পরার অভ্যাসে করুন করোনা মুক্ত বাংলাদেশ গরুন’’ এই পতিপাদ্যকে সামনে রেখে সারাদশের ন্যাশ জামালপুরে বকশীগঞ্জ কোভিড-১৯ দ্বিতীয় ধাপে মোকাবেলায় বাংলাদেশ পুলিশের উদ্যোগে ২১ মার্চ সকালে বকশীগঞ্জ থানা শহরের বটতলা মোড়ে বাংলাদেশ পুলিশ জামালপুর জেলার আয়োজনে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন ও পরে জনসাধারণের মাঝে মাস্ক ও ফুলেল শুভেচ্ছা জানান বকশীগঞ্জ থানার ওসি মো: শফিকুল ইসলাম সম্রাট

এসময় উপস্থিত ছিলেন বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর , ও বকশীগঞ্জ থানার পুলিশ সদস্যবৃন্দ সাংবাদিক গোলাম রব্বানী নাদিম।

এসময় বকশীগঞ্জ বাজারে সকল শ্রেনী পেশার মানুষের মধ্যে মাষ্ক বিতরণ করেন ও মাস্ক পরিহিতদের কে ফুলেল শুভেচ্ছা জানান বকশীগঞ্জ থানার ওসি ও পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।
বকশীগঞ্জ পুরাতন বাসস্টেন বটতালা এ কার্যক্রম অনুষ্ঠিত হয় ,এ সময় ভ্যান-রিক্সা চালক দের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতামূলক আলোচনায় করেন ও মাষ্ক বিতরণ করা হয়।

একইদিনে পৃথকভাবে বকশীগঞ্জ পৌরসভার ৯নং বিটপুলিশিং ৪,৫,৬ নং ওয়ার্ডে পথসভা ও জনসচেতনামূলক আলোচনা, মাস্ক বিতরণ ও মাস্ক পরিহিতদেরকে ফুলেল শুভেচ্ছা জানান বকশীগঞ্জ থানার এস,আই আবু শরিফ ও এ,এস,আই আব্দুল আজিজ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।