• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
চাটখিল পুলিশের কোভিড-১৯ ২য়ধাপ মোকাবিলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‍্যালী ও মাস্ক বিতরণ

মোঃ বেল্লাল হোসেন নাঈম,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিল উপজেলা করোনা কালীন সময়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক র‍্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছে চাটখিল থানা পুলিশ। বাংলাদেশ পুলিশের দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশনায় চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

“মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ” এ স্লোগানকে সামনে নিয়ে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার ২১ (মার্চ) এই কর্মসূচির অংশ হিসাবে করোনা কালীন সময়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক র‍্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছে চাটখিল থানা পুলিশ।

এ সময় উপস্থিত ছিলেন চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম ও সার্কেল এ এস পি সহ উপস্থিত ছিলেন থানার অন্যান্য অফিসার ও সদস্যগণ। চাটখিল বাজার র‍্যালী শেষে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণে অংশ নেন পুলিশ।

জানা গেছে,বাংলাদেশ পুলিশের দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এর নির্দেশনায় চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

পুলিশ কর্মকর্তারা বলেন,দেশে উল্লেখ যোগ্য হারে করোনা আক্রান্ত রুগী সংখ্যা,মৃতের হার বাড়ছে।এই মহূর্তে আমাদের সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নাই।দেশে ব্যাপি কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।