• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
ফরিদপুরে গুজব ছড়িয়ে শ্রমিকদের গণপিটুনি : ঘটনাস্থল পরিদর্শনে পুলিশের ডিআইজি

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিদি:

ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লির কালিমন্দিরে আগুনের ঘটনায় গুজব ছড়িয়ে দু’জন নির্মাণ শ্রমিককে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম।

রবিবার (২১ এপ্রিল) দুপুরে প্রথমে তিনি মধুখালী থানায় কালিমন্দিরে অগ্নিকান্ডের ঘটনায় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সাথে সাক্ষাৎ করেন এবং সমবেদনা জ্ঞাপন করেন।

এসময় তিনি মন্দিরে অগ্নিকাণ্ড ও পিটিয়ে দুইজনকে হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের কঠোর শাস্তির প্রতিশ্রুতি দেন। তিনি নিহতদের পরিবারকে এই অনাকাঙ্খিত ঘটনার সাথে যারা জড়িত থাকবে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে মর্মে নিশ্চয়তা দেন।

পর তিনি ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কালিমন্দির এবং নিহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি উপস্থিত কর্মকর্তাগণদের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় তার সাথে ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

পরিদর্শন শেষে তিনি ফরিদপুর জেলা পুলিশের অফিসার্স মেসে পৌঁছালে তাঁকে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকস দল গার্ড সালামি প্রদান করে। পরক্ষণে তিনি পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ, সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রসঙ্গ, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) এপ্রিল রাত সাড়ে ৭ টার দিকে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী এলাকার কালি মন্দিরে আগুন দেওয়ার ঘটনায় সন্দেহে নির্মাণ শ্রমিকদের গণপিটুনি দিলে দুইজন নিহত হন। এসময় পিটুনিতে আহত হন আরও পাঁচজন নির্মাণ শ্রমিক।

প্রতিবেদক

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি

মোবা : ০১৭৪৪৪৮৫৩০০

তাং: ২১-০৪-২০২৪ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।