• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় ইউপি সদস্যর বাড়িতে হামলার মামলায় আ’লীগ নেতা আটক।

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী ইউপি সদস্য সিরাজ বিশ্বাসের বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের মামলায় আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুর (৫৬) কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সোনাপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে। সে খারদিয়া গ্রামের মৃত গোলাম রসুল ঠাকুরের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের ইলিয়াছ কাজী, ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ন খা ও আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুরের নির্দেশে ৫০/৬০জন লোক দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও লাঠিসোঠা নিয়ে ১৩ জুলাই সন্ধ্যায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও উজিরপুর গ্রামের সিরাজ বিশ^াসের বাড়িতে অর্তকিতভাবে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এঘটনায় ইউপি সদস্য সিরাজ বিশ্বাস বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে সালথা থানায় একটি মামলা দায়ের করেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ইউপি সদস্যর বাড়িতে হামলার মামলা ও পুলিশ অ্যাসল্ট মামলার আসামী নুরুজ্জামান টুকু ঠাকুরকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।