• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
সালথা’য় আ’লীগ-বিএনপির সংঘর্ষে আহত-২৫

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে ২৫জন আহত হয়েছে। এসময় ৬/৭ টি বসতঘর ভাংচুর করেছে সংঘর্ষকারীরা। শনিবার দুপুরে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামে এঘটনা ঘটে। পুুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গ্রাম্য দলপক্ষ নিয়ে ভাওয়াল গ্রামে কয়েকদিন ধরে উত্তেজনা চলছিলো। এরই সুত্রধরে শনিবার দুপুর ১২টার দিকে ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব মাতুব্বারের সমর্থকদের সাথে উপজেলা বিএনপির সহ-সভাপতি মুকা মাতুব্বারের সমর্থকদের সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কী-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় চলা এ সংঘর্ষের সময় ৬/৭টি বসতঘর ভাংচুর করে সংঘর্ষকারীরা। এতে উভয় দলের অন্তত ২৫ জন আহত হয়। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব মাতুব্বার বলেন, বিএনপির বেশ কিছু লোকজন হামলা চালায়। হামলা ঠেকাতে গেলে সংঘর্ষের সৃষ্টি হয়।

উপজেলা উপজেলা বিএনপির সহ-সভাপতি মুকা মাতুব্বার বলেন, আমি এই সংঘর্ষের বিষয়ে কিছুই জানি না।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের ১৭ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।