• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
গোদাগাড়ীতে ২১ আগষ্টের প্রতিবাদ সভায় জনস্রোত

রাজশাহীর গোদাগাড়ীতে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশ ও নিহতদের আত্নতার মাগফবরাত কামনায়ন বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গোদাগাড়ী উপজেলা অ’লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

২১ শে আগষ্ট শনিবার বিকাল ৪ টার দিকে শহিদ ফিরোজ চত্ত্বরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বিভিন্ন এলাকা হতে আগত জনতার ঢল নামে। বৃষ্টি উপেক্ষ করে মুহুর্তেই ফিরোজ চত্বর লোকে লোকারণ্য হয়ে যায়। বাদ আসর বৃষ্টির প্রবণতা দেখা দিলে উপজেলা অডিটরিয়ামে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী। সমাবেশে বিশেষ খতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম ।

উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক আব্দুর রশিদের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,উপজেলা যুবলীগ সধারণ সম্পাাদক মাসুদ পারভেজ বিপ্লবসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে তানোর উপজেলার বিভিন্ন এলাকা থেকে আ’ লীগ, যুবলীগসহ সকল অংগ সংগঠনের নেতা- কর্মি ও সমর্থকরা মটরসাইকেল শো-ডাউন নিয়ে এসে প্রতিবাদ সমাবেশে উপস্থিত হন।

পনরে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বস্থ্যতা কামনা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।