• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
করোনায় মৃতের দাফন-কাফনে নিয়োজিত স্বেচ্ছাসেবী টিমের সাথে সদর ইউএনও’র মতবিনিময়

ফরিদপুর সদর উপজেলায় করোনা ভাইরাসে সংক্রমণে মৃত ব্যক্তির দাফন-কাফন ও জানাযা নিরাপদে সম্পন্ন করার জন্য গঠিত বিজ্ঞ ইমাম, মুয়াজ্জিনদের সমন্বয়ে “উপজেলা স্বেচ্ছাসেবী টিম” কমিটির সাথে মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নিবার্হী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প অফিসার, তরুছায়া ফাউন্ডেশনের সদস্য বৃন্দ, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার, উপজেলা কমপ্লেক্স মসজিদের খতিব সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিতি স্বেচ্ছাসেবী টিমের সকল সম্মানিত ইমাম-মুয়াজ্জিনদের উদ্দেশ্যে ইউএনও মাসুম রেজা দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন, আপনারা এই কার্যক্রম চালিয়ে যান। আপনাদের এই মহৎ কাজের প্রতিদান মহান আল্লাহ তায়ালা দিবেন। আমি ব্যক্তিগত ভাবে সাধ্য অনুযায়ী প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করবো এবং সবার আগে আপনাদের নিরাপদ থাকাটা জরুরী।

সার্বক্ষনিক আপনাদের নিজেদের নিরাপত্তা বজায় রেখে কাজ করবেন এবং সকল কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে আপনাদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য সব ধরনের প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা হবে। তিনি আরো বলেন, পারিবারিক ও ব্যক্তিগত যেকোনো সহযোগিতা প্রয়োজন হলে আমাকে জানাবেন আমি আপনাদেরকে যাবতীয় সহযোগিতা করতে সবসময় প্রস্তুত রয়েছি।

মতবিনিমিয় সভা শেষে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা জানান, আমার পক্ষ থেকে করোনা ভাইরাসে মৃতদের নিরাপদে দাফন-কাফন-জানাযার জন্য গঠিত উপজেলা স্বেচ্ছাসেবী টিমের সকল সদস্যদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।