• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
কৃষ্ণপুরে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত 

মোঃ নুরুল ইসলাম  সদরপুর থেকে 

২৩ এপ্রিল মঙ্গলবার সকাল ১০ টায় ফরিদপুরের সদরপুর উপজেলার ৬ নং বিট কৃষ্ণপুর ইউনিয়ন কমপ্লেক্স ভননের সামনে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত হয়েছে। সদরপুর থানা পুলিশের আয়াজনে এবং এস,আই, কাজী রিপনের

উপস্থাপনায় সম্প্রীতি মিটিং এ সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম

এসময় আরো উপস্থিত ছিলেন বাবু অমল কুমার সাহা, প্রান চৌধুরী পিরু, মোঃ ইউসুফ বেপারী, ভ্যাবল কুমার সাহা, মোঃ শুকুর বেপারী, মাওলানা সাদেকুর রহমান এ সময় ইউনিয়নের রাজনৈতিক ব্যক্তিবর্গ

ব্যবসায়ী, মেম্বরবৃন্দ মিডিয়া কর্মি সহ বিভিন্ন পেশার তিন শতাধিক লোক উপস্থিত ছিলেন।  সম্প্রীতি মিটিং এ সভাপতির বক্তব্যে সদরপুর থানার অফিসার ইনচার্জ ওসি শফিকুল ইসলাম বলেন, সদরপুর উপজেলার মানুষ অত্তান্ত শান্তি প্রিয়।

এখানকার পরিস্থিতি পূর্বের চাইতে অনেক ভালো। দাঙ্গা হাঙ্গামা অনেক কমেছে।

তিনি বলেন, আপনারা জানেন সপ্রতি ফরিদপুরের মধুখালি উপজেলায় একটি মন্দিরে আগুন লাগার ঘটনায় দুজন মেরে ফেলা হয়েছে। সেই ঘটনাকে কেন্দ্র করে একটি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট করার পায়তারা চালাচ্ছেন। তিনি বলেন মধুখালি মন্দিরে আগুন লাগার ঘটনাটি তদন্তপুর্বক বিচারের আওতায় আনা হবে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষে সবাইকে শান্ত থাকার জন্য উদাত্ত আহবান জানান।

উল্লেক্ষ্য ২৩ এপ্রিল মঙ্গলবার একই দিনে উপজেলার ১নং বিট চর বিষ্ণপুর, ৩ নং বিট দিয়ারা নারিকেল বাড়িয়া, ৬ নং বিট কৃষ্ণপুর এবং ৭ নং বিট সদরপুর ইউনিয়নে সামাজিক সম্প্রীতি মিটিং অনুষ্ঠিত হয়েছে।

নুরুল ইসলাম

সদরপুর, ফরিদপুর

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।