• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
সালথায় শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত যুবক গ্রেপ্তার

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় ৫ বছর বসয়ী এক এক শিশু ধর্ষণের অভিযোগে তানজিমুল (১৮) নামে এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (২২মার্চ) গভীর রাতে অভিযান চালিয়ে ফরিদপুর সদর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে ভুক্তভোগী ওই শিশুর বাবা গতকাল (২২ মার্চ) দুপুরে বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত তাজিবুল উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামের নান্নু মাতুব্বরের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা ৭টায় অভিযুক্ত তাজিবুল ওই শিশুটিকে আইসক্রিম খাওয়ানোর কথা বলে নারানদিয়া গ্রামের মোঃ লিয়াকত মাতুব্বরের বসত বাড়ির বিল্ডিং এর ছাদের উপর নিয়ে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ওই স্কুলছাত্রীর ডাক চিৎকারে তানজিমুল ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

এব্যাপারে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, ঘটনার পর শিশুটির বাবা অভিযোগ করেছেন। আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য মেয়েটিকে পাঠানো হয়েছে। অভিযুক্তকে ধরতে পুলিশ তৎপর ছিলো। তারই আলোকে অভিযান চালিয়ে গতরাতে তাকে ফরিদপুর সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

২৩ মার্চ ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।