• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
ভাঙ্গায় নবাগত এসিল্যান্ডকে বরন অনুষ্ঠান

(ছবিতে ফুল দিয়ে নবাগত এসিল্যান্ডকে বরন করে নিচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা প্রতিনিধি-২৩/০৩/২০২১

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নবাগত সহকারি কমিশনারকে (ভুমি) অফিসার্স ক্লাবের পক্ষ হতে বরন অনুষ্ঠান করেছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম হাবিবুর রহমান বলেন, বর্তমান সরকার যে ভাবে উন্নয়ন করে যাচ্ছে তার ধারাবাহিকতা বজায় রাখতে প্রশাসনের কর্মকর্তাদের বিশেষ ভুমিকা রয়েছে।

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন উক্ত আসনটিকে আধুনিক মডেল আসন হিসাবে গড়ে তোলার চেষ্টায় কাজ করে যাচ্ছেন। তার সাথে আমাদের একত্রিত হয়ে তার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। আমি আশা করব সকল কর্মকর্তা দুনর্ীতিমুক্ত হয়ে কাজ করে যাবেন। সরকার দুনর্ীতির ক্ষেতে জিরো টলারেন্স ঘোষনা করেছেন।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিম উদ্দিন বলেন, তার নিয়ন্ত্রনাধীন যে সকল দপ্তর রয়েছে সকল দপ্তরই দুনর্ীতি মুক্ত হয়ে কাজ করবে। তারপরেও যদি কেউ দুনর্ীতির সাথে জড়িয়ে পড়েন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সদ্য যোগদান করা সহকারি কমিশনার (ভুমি) সজীব আহমেদ বলেন, সরকারে দেওয়া দায়িত্ব ইমানের সাথে পালন করতে সর্বদা সচেষ্ট থাকব। ভুমি অফিসকে দুনর্ীতিমুক্ত করতে সকলের সার্বিক সাহায্য কামনা করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তারিকুজ্জামান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সি রুহুল আসলাম, উপজেলা আবাসিক প্রকৌশলী ফরিদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানস বসু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।