• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
ফরিদপুর জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ভাঙ্গা উপজেলার জালালউদ্দিন

ছবিতে ফরিদপুর জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দিন

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি -২৩/৫/২৩
বর্তমান শিক্ষা ব্যবস্থার সঠিক বাস্তবায়ন, শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক সমাবেশ, প্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে মাসিক সমন্বয় সভা এবং শিক্ষা সপ্তাহ সফলভাবে সম্পন্ন ও প্রশাসনিক কার্যক্রম দক্ষতার সাথে পালন করায় এবছরের জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন ভাঙ্গা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালালউদ্দিন।
ফরিদপুর জেলা প্রশাসক মহোদয়ের সভাপতিত্বে বিভিন্ন ক্যাটাগরিতে নম্বরের ভিত্তিতে বাছাই শেষে জালাল উদ্দিন প্রথম হন। ফরিদপুর জেলার নয়টি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের তথ্য যাচাই-বাছাই করে যিনি সর্বোচ্চ নম্বর পান তাকে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।
আজ মঙ্গলবার জেলা সদর থেকে একটি চিঠিতে বিষয়টি নিশ্চিত করেছেন ভাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা।
বিষয়টি নিয়ে তিনি বলেন, এ প্রাপ্তি আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় অর্জিত হয়েছে। এর সমস্ত কৃতিত্ব আমার অফিসের সকল কর্মকর্তা কর্মচারী, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক। বিশেষ করে আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন স্যারের সঠিক দিক নির্দেশনা আমাকে এগিয়ে যেতে সহায়তা করেছে। আমি আশাবাদী আগামীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন বলেন, শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার । সৎ ও দক্ষ অফিসারদের এভাবে মুল্যায়ন করলে আগামীতে কাজের গতি আরো বাড়বে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।