• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বকশীগঞ্জে দ্রুত সড়ক নির্মাণকাজ শেষ করার দাবিতে মানববন্ধন

আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি (জামালপুর): জামালপুরের বকশীগঞ্জে নন্দীর বাজার থেকে রৌমারী উপজেলা পর্যন্ত সড়ক নির্মাণ কাজ দ্রুত শেষ করার দাবীতে (বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ শাখার) আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ( ২৩ মার্চ মঙ্গলবার) সকালে পৌর এলাকায় মালিবাগ মোড়ে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
উক্ত কর্মসূচিতে বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সভাপতি মোসাদ্দেকুর রহমান মানিক সঞ্চালনায় করেন এ সময় বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, সাবেক প্রভাষক বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নাদিম, কামালপুর ইউনিয়ন শাখার বাংলাদেশ মানবাধিকার কমিশন এর সভাপতি মেসবাহ উল তুহিন, শাহনাজ পারভীন প্রমুখ।
বক্তারা এ সময় বলেন ,গত ৩ বছর থেকে শেরপুরের নন্দীর বাজার থেকে বকশীগঞ্জ উপজেলা হয়ে রৌমারী পর্যন্ত সড়কের নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজের সময়সীমা পার হলেও ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফলতির কারণে মাত্র ৩০ ভাগ কাজ শেষ হয়েছে। একারণে মানুষ স্ব্যাস্থ ঝুকিতে পরেছে ও অতিরিক্ত সময় ব্যয় করে তাদের গন্তব্যস্থলে যেতে হয়

মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদস্যরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।