• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

ওয়ার্ল্ড ভিশনের শিশু সুরক্ষা প্রারম্ভিক সভায় পুলিশ সুপার

শিশু সুরক্ষায় আমাদের শিশু বান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে- দিনাজপুর পুলিশ সুপার

শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম পিপিএম (বার) বলেছেন, শিশু সুরক্ষায় আমাদের শিশু বান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে। সিটিজেন ভয়েজ এন্ড এ্যাকশন হলো এডভোকেসির এমন একটি হাতিয়ার যা সরকারকতর্ৃক জনগণের জন্য নির্ধারিত সেবার মান উন্নয়ন করা এবং জনগনের হাতে কাছে নিয়ে আসা বা পৌছানোর ব্যবস্থা করা।

আজ মঙ্গলবার দিনাজপুর পুলিশ সুপার কার্যালয় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও পুলিশ প্রশাসনের যৌথ আয়োজনে সিটিজেন ভয়েজ এন্ড এ্যাকশন (সিভিএ) কার্যক্রমের পারম্ভিক সভার উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এপিসি ম্যানেজার অরবিন্দ গমেজ এর সভপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ (অপরাধ) মমিনুল ইসলাম, দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোঃ মোজাফফর হোসেন, জেলা মহিলা বিষয়ক উপ-পরিচালক মোরর্শেদ আলী খান। বিষয়ভিত্তিক আলোচনা করেন জোনাল এডভোকেসী কো-অর্ডিনেটর তানজিমুল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম। সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রোগ্রাম অফিসার ডরিস লিয়া হাসদা ও শিশু বিষয়ক কর্মকর্তা টনি ওইলসন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।