• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
মধুখালী থানার ওসিকে তাৎক্ষণিক বদলি

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : 

ফরিদপুরের মধুখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলামকে তাৎক্ষণিক বদলি করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে এ বদলি কার্যকর হয়। ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জনস্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২১ নভেম্বর মধুখালী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদেন আমিনুল ইসলাম। সম্প্রতি বিভিন্ন কর্মকান্ডে বিতর্কিত হয়ে পড়েন তিনি। তার বিরুদ্ধে স্থানীয় এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে আশ্রয়-প্রশ্রয় দেওয়ার অভিযোগ ছিল।

অতিসম্প্রতি একটি প্রেমের ঘটনায় ছেলের বাবা যিনি পেশায় একজন শিক্ষক তাকে থানায় ডেকে এনে পিটানো ও কান ধরে দাঁড় করিয়ে রাখার অভিযোগ ওঠে।
মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) চম্পক বড়ুয়া বলেন, গতকাল সকাল ১০টার দিকে ঢাকা পুলিশ রেঞ্জে সংযুক্তি হওয়ার আদেশ পাওয়ার পর পরই বেলা ১১টার দিকে থানা ত্যাগ করেন ওসি আমিনুল। তিনি মধুখালীতে একাই বসবাস করতেন।
ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, জনস্বার্থে ওসি আমিনুলকে ঢাকা রেঞ্জ অফিসে তাৎক্ষণিক সংযুক্ত করা হয়েছে। তিনি বলেন, তাঁর (ওসি) বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ এক শিক্ষককে কান ধরে দাঁড়িয়ে রাখার মত গুরুতর অভিযোগও এসেছে। অভিযোগগুলি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।