• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
দিনাজপুরের ফটো সাংবাদিক ইউসুফের পিতা সিদ্দিকুর রহমানের দাফন সম্পন্ন

শিমুল দিনাজপুর প্রতিনিধিঃ  দৈনিক পত্রালাপ’র স্টাফ ফটো সাংবাদিক, দৈনিক আমাদের অর্থনীতি ও দ্যা ডেইলি আওয়ার টাইম এর দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ আলীর পিতা সিদ্দিকুর রহমানের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। ২৩ মার্চ মঙ্গলবার বাদ যোহর দিনাজপুর শহরের শিক্ষা দপ্তর জামে মসজিদে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে শেখ জাহাঙ্গীর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

মরহুম সিদ্দিকুর রহমান দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিক নানা জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি বেশ কিছুদিন রাজধানী ঢাকায় চিকিৎসা নিয়ে দিনাজপুরে ফিরেন। আজীবন সাদা-মাঠা চলাফেরা করা সিদ্দিকুর রহমান ব্যক্তি হিসেবে সদালাপি মানুষ ছিলেন। দীর্ঘদিন তিনি জেল রোড এলাকায় ব্যবসা করেছেন। শহরের চাউলিয়াপট্টিতে তার নিজস্ব বাস ভবন। জেল রোড কিংবা চাউলিয়াপট্টি সর্বত্রই ভালো মানুষ হিসেবে তার সুনাম রয়েছে। সে কারনে তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সিদ্দিকুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী এইচএম মাহমুদ আলী, দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রাথমিক গণশিক্ষামন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাস্সুম জুঁই, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, সাবেক জেলা প্রশাসক মীর খায়রুল আলম, দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, দিনাজপুর প্রেসক্লাবের (কালিতলা) সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হাফিজুর রহমান, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, দিনাজপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি জিন্নাত হোসেন, সাধারণ সম্পাদক নুর ইসলাম, সাপ্তাহিক কর্মসন্ধান পত্রিকার প্রধান উপদেষ্টা হুমায়ুন কবীর, সম্পাদক মোঃ কামারুজ্জামান, দিনাজপুর আইনজীবী সমিতির সভাপতি মাজহারুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেসহ বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক, আইনজীবী নেতৃবৃন্দ। এ ছাড়াও বিভিন্ন সরকারী, বে-সরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকেও শোক প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, ২২ মার্চ সোমবার রাত আনুমানিক সাড়ে ৮টায় দিনাজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিদ্দিকুর রহমান মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র (ফটো সাংবাদিক ইউসুফ আলী, বাবলা, সজিব, রনি, রকি), ৪ কন্যা (কহিনুর, জেমি, জবা, সোভা), নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এছাড়াও উক্ত জানাযা ও দাফনকার্যে মরহুমের কন্যার ২ জামাতা, ১ নাতনি জামাই। পঞ্চগড়, আটোয়ারী, ঠাকুরগঁাও, হরিপুর, পার্বতীপুরসহ বিভিন্ন এলাকা থেকে আগত মরহুমের আত্মীয়-স্বজনরা অংশগ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।