• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে যুবলীগের কমিটি বাতিল

ফরিদপুর জেলা আওয়ামী লীগে দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানের অংশ হিসাবে জেলা ছাত্রলীগের কমিটি বাতিল হবার পর এবার বাতিল করা হলো জেলা যুবলীগের আহবায়ক কমিটি।

রবিবার রাতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আলহাজ্জ মোঃ মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর জেলা যুবলীগের কমিটি বাতিল ঘোষনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে এবং সাংগঠনিক কার্যক্রম নিস্ক্রিয়তার কারনে কমিটি আজ রবিবার বাতিল করা হয়েছে। এর আগে গত শনিবার কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিল করা হয়।

সম্প্রতি ফরিদপুর জেলা আওয়ামী লীগে দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ীতে হামলার ঘটনায় আটক হন শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেল সহ কয়েক ব্যক্তি। পরে সিআইডি সাজ্জাদ হোসেন বরকত ও ইমতিয়াজ হাসান রুবেলের বিরুদ্ধে ২ হাজার কোটি টাকা বিদেশে পাচারের অভিযোগ মানি লন্ডারিং আইনে একটি মামলা করে। সেই মামলায় দুইজনের স্বীকারোক্তিতে আটক করা হয় শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, জেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক বিল্লাল হোসেন, শহর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আসিবুর রহমান ফারহানকে। সর্বশেষ গত শুক্রবার মানি লন্ডারিং মামলায় আটক করা হয় জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীমকে। মানি লন্ডারিং মামলায় জেলা আওয়ামী লীগের কয়েক নেতা এবং যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের বেশ কয়েকজন নেতার নাম আসায় তারা পলাতক রয়েছে। সংবাদ সুত্র ঃ ফরিদপুর কন্ঠ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।