• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে ব্যাংক এশিয়ার চুঙ্গির মোড় এজেন্ট ব্যাংকিং-এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

মাহবুব পিয়াল, ফরিদপুর :
ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং ফরিদপুরের কানাইপুর চুঙ্গির মোড় আউটলেট শাখার সাফল্যের ৩য় বর্ষ শেষে চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে গ্রাহক সমাবেশ অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে চুঙ্গির মোড় এজেন্ট ব্যাংক কার্যালয় প্রাঙ্গণে এই গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।
ব্যাংক এশিয়ার রসুলপুর বাজার, সালথা বাজার ও চুঙ্গির মোড় এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার এজেন্ট আবুল কালামের সভাপতিত্বে গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার ফরিদপুর ডিষ্ট্রিক ম্যানেজার খোকন কুমার বিশ্বাস।
এ সময় ব্যাংকের ফরিদপুর শাখার এজেন্ট প্রধান মো: আসাদুজ্জামান, এসএমই লোন প্রধান মো: তরিকুল ইসলাম, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-সহকারী প্রক্যেশলী মো: মনিরুজ্জামান, তরুন উদ্যোক্তা ও যুব সমাজের আইডল প্রকৌশলী মো: রুবেল আহমেদ, পল্লী চিকিৎসক ডা.জয়দেব চন্দ্র দাস, চৌরঙ্গী বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি মো: বাকা খান, ফরিদপুর প্রেসক্লাবের সহ- সভাপতি মাহবুব হোসেন পিয়াল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো.জাহিদুল ইসলাম , ফুরসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসান আহমেদ, ইউপি সদস্য মো: লিয়াকত শেখ,ব্যবসায়ী সরোয়ার শেখসহ গ্রাহক,গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
পরে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং এর উত্তোরত্তর সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো: হাফিজুর রহমান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।