• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
করোনামুক্ত সালথা উপজেলা চেয়ারম্যানকে উপজেলা প্রশাসনের শুভেচ্ছা

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ ২২ দিন পর সুস্থ্য হয়ে উঠলেন ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার। করোনা থেকে মুক্ত হওয়ায় সোমবার দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার, উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা মৎস্য অফিসার সৈকত মল্লিক, উপজেলা প্রকৌশলী তৌহিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ, উপজেলা পাট উন্নয়ন অফিসার আব্দুল বারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ইফতেখার আজাদ বলেন, ৩১ জুলাই সালথা উপজেলা চেয়ারম্যানের করোনা পজিটিভ রিপোর্ট ধরা পড়ে। স্বাস্থ্যবিধি মেনে চলায় ২২ আগষ্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তিনি আরো জানান, ২৩ আগষ্ট পর্যন্ত সালথা উপজেলায় মোট ১২৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ্য হয়েছেন মোট ১০৭ জন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলায় করোনা থেকে আল্লাহু আমাকে রক্ষা করেছেন। এই মহামারী করোনা থেকে মুক্ত থাকতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

২৪ আগস্ট ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।