• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
জমে উঠেছে ফরিদপুর চিনিকলের সিবিএ নির্বাচন

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলে কর্মরত শ্রমিক কর্মচারীদের প্রিয় সংগঠন চিনিকল শ্রমজীবী ইউনিয়ন নির্বাচন-২০২১ এ দুটি প্যানেলে নির্বাচন জমে উঠেছে।

নির্বাচনের আর ৩ দি বাকি থাকলেও প্রার্থী বসে নেই। প্যানেল ভিত্তিক ও স্ব-স্ব কায়দা কৌশলে ভোট প্রার্থনা করে চলেছে। ৯ টি পদের বিপরীতে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে।

আব্বাস-কাজল পরিষদে সভাপতি পদে আব্বাস আলী বিশ্বাস,সহ সভাপতি শাহ মো. হারুন অর রশিদ,সাধারন সম্পাদক কাজল বসু,সহ সাধারন সম্পাদক মোঃ শাহিন মিয়া,অর্থ সম্পাদক মনিরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী মোল্যা, কৃষি-হিসাব-প্রশাসন বিভাগীয় সদস্য পদে শরিফুল ইসলাম,পরিবহন বিভাগীয় সদস্য পদে মোকলেসুর রহমান ও যান্ত্রিক বিভাগীয় সদস্য সুভাষ কর অপরদিকে রেজাউল- ফরিদ পরিষদে সভাপতি পদে রেজাউল করিম,সহ সভাপতি পদে দেলোয়ার হোসেন,সাধারন সম্পাদক পদে মোঃ ফরিদ খান,সহ সাধারন সম্পাদক খন্দকার জামালউদ্দিন, অর্থ সম্পাদক আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, কৃষি-হিসাব-প্রশাসন বিভাগীয় সদস্য পদে প্রিন্স মুন্সি, পরিবহন বিভাগীয় সদস্য পদে মিঠুন মোল্যা ।

এ ছাড়া যান্ত্রিক বিভাগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিরাজুল ইসলাম রয়েছে।

শ্রমজীবী ইউনিয়ণরে সাধারন সম্পাদক ও প্রার্থী কাজল বসু বলেন, আমি শ্রমিক কর্মচারীদের স্বার্থে বিভিন্ন কাজকর্ম করেছি। মিলের স্বার্থে সকল ইতিবাচক কাজের সাথি হয়েছি। আগামী নির্বাচনে ব্যাপক ভোটের ব্যবধানে আমি জয়ী হব বলে আশা করছি।

শ্রমজীবী ইউনিয়ন নির্বাচন কমিশনের চেয়ারম্যান ও চিনিকলের ব্যবস্থাপক মোঃ আব্দুল গফুর মিঞা জানান, নির্বাচন সুষ্ঠু ,অবাধ ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য আগামী ২৮ মার্চ সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ফরিদপুর চিনিকল উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।