• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
শেখ হাসিনার সুদৃষ্টিতেই এলাকায় উন্নয়ন দিতে পেরেছি -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-২৪/০২/২০২৪
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এই উন্নয়ন আমার না এই উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। তার সুদৃষ্টিতেই আপনাদের উন্নয়ন আমি দিতে পেরেছি। তিনি আরো বলেন, শুধু বাংলাদেশ না এশিয়ার মধ্যে স্বতন্ত্রপ্রার্থীকে তিনবার ভোট দিয়ে নির্বাচিত আপনারাই আমাকে করেছেন। শুধু উন্নয়ন করলে হয় না উন্নয়নের সাথে পরিশ্রম করতে হয় সুখে দুঃখে জনগণের পাশে থাকতে হয়। আপনারা বঙ্গবন্ধুর কন্যার জন্য দোয়া করবেন তিনি যেনো বারবার এদেশের প্রধানমন্ত্রী হয় আর আমি আপনাদের উন্নয়ন করতে পারি।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের সদরপুর উপজেলাধীন ভাষানচর ইউনিয়নের লাল মিয়া মেম্বার বাড়ী (বাজার কান্দি)-কারীর হাট সড়ক বিসি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ভাষানচর ইউনিয়ন চেয়ারম্যান শেখ কাউছারের সভাপতিত্বে, এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল মোমেন, মহিলা ভাইস চেয়ারম্যান, জিনিয়া নাজনীন কল্পনা সহ স্থানীয় জনগণ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।