• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় বীর মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা \ আহত-৭

ছবিতে বীর মুক্তিযোদ্ধা মরহুম মোসলেম লস্করের পরিবার আহত হয়ে ভাঙ্গা হাসপাতালে ভর্তি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৫/০৩/২০২৩
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের আতাদী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম মোসলেম লস্করের পরিবারের উপরে হামলার ঘটনা ঘটেছে। শনিবার সকালে অতর্কিত হামলায় শিশু ও নারী সহ পরিবারের ৬ সদস্য আহত হয়েছে। হামলার সময় হামলাকারী গ্রাম পুলিশ সদস্য সামাদ লস্কর (৩০) সেও আহত হয়েছে। আহতদের স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে। বীর মুক্তিযোদ্ধা পরিবারের আহত সদস্যরা হলো জাহাঙ্গির লস্কর(৫০), নুরআলম লস্কর(৪০), শাহআলম লস্কর(৩০), রিফাদ লস্কর(১৭), মৌসুমী আক্তার(৩০) ও শিশু আছিয়া (২)। এব্যাপারে ভাঙ্গা উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিমউদ্দিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলামে কাছে মুক্তিযোদ্ধা পরিবার ও গ্রাম পুলিশ সদস্য উভয়েই অভিযোগ পত্র দায়ের করেছে। প্রশাসনের কর্তা দুই ব্যক্তি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন।
বীর মুক্তিযোদ্ধা মরহুম জাহাঙ্গির লস্কর জানায়, দীর্ঘদিন ধরে একটি জায়গা নিয়ে আমার পাশের বাড়ীর সামাদের সাথে মনোমালিন্য চলছে। আজ সকালে সে আমাদের জায়গা দখলের জন্য লাঠি হাতে করে এসে বাড়ী ঘর ভাংচুর সহ পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় কিছু বুঝে ওঠার আগেই সে বাড়ীর পাশের বেড়ার টিন, দরজা জানালা পিটাতে থাকে। আমাদের পরিবারের লোকজন আহত হয়ে মাটিতে পড়ে থাকলে স্থানীয় জনতা এসে আমাদের উদ্ধার করে। আমার ভাইয়ের হাত ভেঙ্গে যাওয়া সহ ছোট ভাইয়ের স্ত্রী খুবই আহত হয়। আমাদের এই জায়গা জমি নিয়ে এলাকায় একাধীকবার দরবার শালীস হলেও সে দরবারের রায় মানেনা। উল্টো আমাদের সব সময় ভীতির ভেতরে রাখে। আমি আইন শৃঙ্খলা বাহিনী সহ প্রশাসনের কাছে অভিযোগ দিয়েছি তারা যেন আমাদের জায়গা বুঝে দেয়। আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তারা সমাধান করবেন।
অপরদিকে অভিযুক্ত হামলাকারি হিসাবে গ্রাম পুলিশ সদস্য সামাদ লস্কর জানায়, একটি জায়গা নিয়ে আমাদের মধ্যে সমস্যা আছে। আজ আমি আমার জায়গা দখলের জন্য গিয়েছিলাম। আমাকে মেরে তারা হাসপাতালে পাঠিয়েছে। আমি বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনীর কাছে জানিয়েছি। আশা করি তারাই আমার সঠিক সমাধান দিবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।