• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খান করোনা আক্রান্ত, সুস্হতা কামনা শুভাকাঙ্খীদের

বীর মুক্তিযোদ্ধা, ফরিদপুর জেলা আ.লীগের সাবেক অর্থ সম্পাদক মাহাবুবুর রহমান খান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে ঢাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতা কামনা করেছেন পারিবারিক, রাজনৈতিক, সামাজিক শুভাকাঙ্খীরা।

ফরিদপুর আলীপুর এলাকার বানিন্দা এই বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তি দীর্ঘকাল আ.লীগের লড়াই-সংগ্রামে রাজপথ কাঁপানো নেতা হিসেবে সকলের কাছে প্রিয়। তার পিতাও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠজন ছিলেন। ফরিদপুরে ছাত্র জীবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে তার রাজনৈতিক ঘনিষ্ঠতা তৈরী হয়। শহরের থানা রোডের পশ্চিম পার্শ্বে তাদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে মাঝে মধ্যেই বঙ্গবন্ধু রাজনৈতিক সহচর নিয়ে চা চক্রের আড্ডা দিতেন। তারই অনুপ্রেরণায় তার পিতা তৎকালীন সময়ে জয় বাংলার আদর্শে আ.লীগের রাজনীতিতে আসেন ও জেলা আ.লীগের সহ-সভাপতি ছিলেন মরহুম নিজামউদ্দিন খান। তার পুত্র হিসেবে বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান খান সার্বক্ষণিক চেষ্টা করেছেন স্বাধীনতা পক্ষের লড়াই-সংগ্রামে নিজেকে উজ্জীবিত রাখার। আপোষহীন সংগ্রামে পথ চলেছেন মুক্তিযোদ্ধার মত।

ফরিদপুরের রাজনৈতিক মহলেই শুধুমাত্র রাজনৈতিক নেতা হিসেবে নয় একজন মুক্ত চিন্তার মানুষ হিসেবে তিনি বিভিন্ন সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক মহলে সমানভাবে কাজ করেছেন। ফরিদপুরে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ তার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।