• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় মালয়েশিয়া প্রবাসী আপন দুই ভাইকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি

মোঃ রমজান সিকদার,

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৫/২/২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় মালয়েশিয়া প্রবাসী আপন দুই ভাইকে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ভাঙ্গা বাজার ফাইভ ষ্টার মার্কেটের ৩য় তলায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মালয়েশিয়া প্রবাসী আপন দুই ভাই পান্নাল মোল্লা ও রুবেল মোল্লা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পান্নাল মোল্লা ও রুবেল মোল্লা বলেন, গত ১১ জানুয়ারি (২০২৪) ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাওছার হোসেন (আদম কাওছার) এর পক্ষের সাথে মাতুব্বর কাওছারের পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে কয়েকজন আহত হয়।
কিন্তু সংঘর্ষের সময় মালয়েশিয়া প্রবাসী আমরা আমরা দুই ভাই (পান্নাল ও রুবেল মোল্লা) ভাঙ্গা পৌরসভার দাড়িয়ার মাঠ মহল্লায় আমাদের নিজের বাড়িতে অবস্থান করি। আমাদের বাড়ির সি,সি,টিভি ফুটেজে প্রমাণ রয়েছে। আমরা পুলিশকে ফুটেজ দেখিয়াছি। পুলিশ আমাদের মোবাইল কললিস্টও দেখেছে। কিন্তু তারপরও  প্রায় ৫ কিলোমিটার দূরে গিয়ে কিভাবে আমরা মারামারি করলাম, আপনাদের সাংবাদিক ভাইদের নিকট প্রশ্ন রাখলাম।  আমরা গ্রামে বসবাস করি না। তারপরও ছোট খারদিয়া গ্রামে মারামারির ঘটনায় আমাদের দুই ভাইকে আসামি করা হল। বর্তমানে মামলার আসামী হওয়ার কারনে আমরা দুই ভাই বিদেশে যেতে পারছি না।
এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন, আমরা পাঁচ ভাই  মালয়েশিয়া প্রবাসী। তিন ভাই এখনও মালয়েশিয়া অবস্থান করছে। আমরা দুই ভাই গত ডিসেম্বর মাসে দেশে আসি। তাই প্রবাসী হিসাবে আমরা আবার মালয়েশিয়া যেতে পারি এবং রেমিটেন্স যোদ্ধা হিসাবে রেমিটেন্স সংগ্রহ করে দেশে পাঠাতে পারি, দেশকে উন্নত করে পারি তাহার ব্যবস্থা করার জন্য বিনীত অনুরোধ করছি। একটি কুচক্রী মহল আমাদের বিদেশে যেতে বাধা দেওয়ার জন্য মিথ্যা মামলা দিয়ে উদ্দেশ্যমূলক হয়রানি করছে।

এসময় আরো উপস্থিত ছিলেন পান্নাল মোল্লার মা হাসিনা বেগমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার এস,আই মোশারফ হোসেন জানান, এই মামলাটি তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষ যদি কেউ ঘটনার সাথে জড়িত না থাকে,  প্রতিবেদন দেওয়ার সময় তাদের নাম বাদ দেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।