• ঢাকা
  • বুধবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ফরিদপুরে শোক দিবসের আয়োজনে অতিথি না করায়

আ’লীগ নেতাকে মারধর করলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান

ছবি ফেসবুক থেকে সংগৃহীত

ডেস্ক রিপোর্ট :-ফরিদপুরের সদর উপজেলার চর মাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আগামী ২৬ আগষ্ট শোকের মাস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। ওই অনুষ্ঠানকে কেন্দ্র করে চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নজরুল ইসলামকে মারধর করার অভিযোগ উঠেছে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. শামসুল হক ভোলা মাস্টারের বিরুদ্ধে।

হামলার শিকার হওয়া চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি মো. নজরুল ইসলাম জানান, শোক দিবসের আয়োজন সম্পন্ন করতে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মঞ্চ তৈরির কাজ শুরু হয়। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান মঞ্চ তৈরিতে বাঁধা দেন। কারণ জানতে চাইলে তিনি ক্ষুব্দ হয়ে কিল ঘুসি মারেন। তিনি (সভাপতি) দাবী করেন অনুষ্টানে তাকে সভাপতি না করায় ক্ষুব্দ হয়ে হামলা করেছেন।

অপরদিকে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মো. শামসুল হক ভোলা মাস্টার মারধরের কথা স্বিকার করে বলেন, স্কুলের সভাপতি হিসেবে স্কুলের নিরাপত্তাজনিত কারণে স্কুলের সামনের মাঠে সমাবেশ করার অনুমতি প্রদান করা হয়। কিন্তু স্কুলের বাউন্ডারীর ভিতরে মঞ্চ তৈরির চেষ্টা করলে মৌখিকভাবে নিষেধ করা হয়। বারবার বলা সত্তে¡ও নিষেধ না শোনায় ঘটে যাওয়া পরিস্থিতির সৃষ্টি হয়। সংবাদ সুত্র:দৈনিক গণসংহতি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।