• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং
সালথায় নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরের সালথায় বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে স্বাধীনতা দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার সকাল ৯ টায় মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পন ও উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করা হয়।
এসময় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সালথা থানা পুলিশ, উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, উপজেলা ছাত্রলীগ সহ বিভিন্ন সরকারী দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠন সমূহ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি স্বাধীনতা র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াতুত মাতুব্বর। এসময় উদ্বোধন মঞ্চে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন ও সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক।

উক্ত অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ুবী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এস.এম ইফতেখার আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, জেলা যুবলীগের সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও খেলাধূলা, চিত্রাংকন প্রতিযোগীতা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারকে সংবর্ধনা, আলোচনা সভা ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত সহ নানা আয়োজনে দিবসটি পালিত হয়।

২৬ মার্চ ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।