• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

স্বাধীনতা ষড়যন্ত্র কারীদের রুখে দেওয়ার প্রত্যয় ব্যাক্ত-

চরভদ্রাসনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা সম্পন্ন

চরভদ্রাসন,(ফরিদপুর) প্রতিনিধি ঃ-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সরকারি কলেজ মাঠে ৫২ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউছার। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, সহকারী কমিশনার (ভুমি) খাইরুল ইসলাম, অধ্যক্ষ হাবিবুর রহমান ও চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান জাহাঙ্গীর।
অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওার পর মহান স্বাধীনতা যুদ্ধে মুক্তিযোদ্ধাদের কৃত্তি ও স্মৃতিচারণ করে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফখরুজ্জামান মাষ্টার, আবুল কালাম, মোঃ আব্দুর রাজ্জাক, মুক্তিযোদ্ধা প্রজন্ম ও ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান সহ শেখ মোঃ মনিরুজ্জামান প্রমূখ।
বক্তারা, সম্প্রতি দেশে মাথা চাড়া দিয়ে ওঠা স্বাধীনতা ষড়যন্ত্র কারীদের সমস্ত অপশক্তি রুখে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানের প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা বলেন, “অদম্য অগ্রযাত্রার বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় ২০৪১ সালের আগেই বিশ্বের বুকে একটি উন্নত দেশ হিসেবে গড়তে হবে। তাই সোনার বাংলা গড়ার জন্য তিনি যার যার অবস্থান থেকে নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।