• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
বিশ্ব দরবারে বাঙ্গালী জাতির গর্বের নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৬/০৩/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বিশ্ব দরবারে বাঙ্গালী জাতির গর্বের নাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার ডাকে সাড়া দিয়ে বাঙ্গালী জাতি তাদের রক্তের প্রতিদানে স্বাধীনতা অর্জন করেছে। তাকে নিয়ে আজ আমরা সমগ্র বিশ্বে গর্ব করে চলতে পারি। তার কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার আদর্শকে বুকে ধরে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
রবিবার সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভাঙ্গা উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ হতে নানা কর্মসুচীতে প্রধান অতিথি হিসাবে যোগ দিয়ে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন। উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বনার্ঢ্য র‍্যালিতে যোগ দিয়ে এমপি নিক্সন চৌধূরী শহর প্রদক্ষিন শেষে ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে শেষ করেন।
উপজেলা নিবাহর্ী কর্মকর্তা আজিমউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, উপজেলা সহকারি কমিশনার ভুমি মাহমুদুল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালালউদ্দিন আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।