• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে পদ্মা সেতুর ভুমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

ফরিদপুরে পদ্মা সেতুর রেল সংযোগের জন্য ভুমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।
আজ ২৬ আগস্ট বুধবার জেলার ভাঙ্গা উপজেলা প্রশাসনের আয়োজনে, ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাকিবুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসলাম মোল্লা।
জেলা প্রশাসন সুত্রে জানা যায়, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্প (ফেইজ -১ও২) এবং পাচ্চর -ভাঙ্গা মহাসড়ক ৪ লেনে উন্নয়ন প্রকল্পের ক্ষতিগ্রস্তদের মাঝে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ২৫০ টি এল এ চেক এ মোট ১৪ কোটি ৩৭ লক্ষ ৫৮ হাজার ২ শত ৪৮ টাকা বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সহকারি কমিশনার (ভুমি) মোঃ আল আমিন, ভুমি অধিগ্রহন কর্মকর্তা মোঃ আসাদুর রহমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি বলেন, করোনার কারণে আমাদের নিয়মিত কার্যক্রম দীর্ঘদিন বন্ধ ছিল। এল এ চেক বিতরণে অযথা দুর্ভোগ লাঘবের উদ্দেশ্যে এখন থেকে প্রতি মাসে নিয়মিত ভাবে সংশ্লিষ্ট উপজেলায় চেক বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে এবং এ প্রক্রিয়া অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, এই টাকা আপনাদের, এই টাকা পেতে কোন ধরনের টাকা খরচ করতে হয় না। আপনারা যদি দালালের মাধ্যমে চেক আনতে চান তাহলে আপনাদের শুধু টাকাই খরচ হবে। সময় মত আমরাই আপনাদেরকে ফোন করে চেক দিয়ে দিব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।