• ঢাকা
  • শুক্রবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
চরভদ্রাসন পদ্মা পাড়ে ব্যাবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের বিশাই মাতুব্বরের ডাঙ্গী গ্রামের পদ্মা পাড়ে বালুচর থেকে শনিবার দুপুরে মাটি ব্যবসায়ী মোঃ কাউছার খান (৪০) এর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠিয়েছেন। নিহত ব্যাবসায়ী উপজেলা সদর ইউনিয়নের এম.কে ডাঙ্গী গ্রামের মৃত জালাল উদ্দিন খানের পুত্র। সে উপজেলা সদরে মাটি সরবরাহর ব্যবসা করত। গত শুক্রবার বিকেলে উক্ত ব্যবসায়ী বাড়ী থেকে উপজেলা সদর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর আর ফিরে আসে নাই। পরের দিন সকালে পদ্মা পারে ব্যাবসায়ীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।
খবর পেয়ে ফরিদপুর পুলিশ সুপার মোঃ শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করেন। এ ব্যপারে চরভদ্রাসন থানায় একটি মামলা প্রক্রীয়াধীন রয়েছে।
নিহতর পারিবারিক সূত্র জানায়, গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলা সদর বাজার থেকে উক্ত ব্যাবসায়ী বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পর আর ফিরে নাই। স্বজনরা গভীর রাত পর্যন্ত খুজাখুজি করেও তার সন্ধান পায় নাই। পরের দিন সকালে নিহত ব্যাবসায়ীর বাড়ী থেকে প্রায় ৫ কি.মি. দুরত্বে চরহরিরামপুর ইউনিয়নের বিশাই মাতুব্বরের ডাঙ্গী গ্রামের পদ্মা পাড়ে তার লাশ পড়ে আছে বলে খবর পেয়ে স্বজনরা ছুটে গিয়ে পুলিশকে খবর দেন। নিহত ব্যাবসায়ীর পরিবারে লাবিবা (৮) ও কথা (৪) নামক দু’টি কন্যা সন্তান রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।