• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে SDS ও AKK এর যৌথ উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ

ফরিদপুরে Start Fund Bangladesh স্টার্ট ফান্ড বাংলাদেশ এর আর্থিক সহযোগিতায় এসডিএস (শরিয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি) ও একেকে (আমরা কাজ করি) এর যৌথ উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ, পরিচ্ছন্ন সামগ্রী ও সবজি বীজ বিতরণ করা হয়েছে।

আজ ২৬ আগস্ট বুধবার দুপুর ১.০০ টার দিকে চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের রমেশ বালার ডাঙ্গীর ১৯নং মন্ডল ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
উদ্বোধনী দিনে গাজিরটেক ইউনিয়নে ১১২ টি পরিবারের মাঝে এ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

ফরিদপুর সদর উপজেলার নর্থচ্যানেল ও ডিক্রিরচর এবং চরভদ্রাসন উপজেলার হরিরামপুর ও গাজীরটেক ইউনিয়নের মোট ১১৬৮ টি পরিবারের মাঝে পর্যায়ক্রমে উল্লেখিত উপহার সামগ্রী বিতরণ করা হবে।

এ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন গাজিরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলী, এসডিএস এর সমন্বয়কারী (মনিটরিং) সরদার আব্দুস সালাম, সমন্বয়কারী (প্রশিক্ষণ) তানভীর আহম্মেদ কামাল, একেকে এর নির্বাহী পরিচালক এম.এ জলিল ও প্রজেক্ট ম্যানেজার হাবিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

SDS সমন্বয়কারী জানান, বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আমরা আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব হাত বাড়িয়েছি। আমরা স্বাস্থ্য সুরক্ষার জন্য লাইফবয় সাবান ১২ টি, হুইল সাবান ৮ টি, স্যানিটারী ন্যাপকিন ১ প্যাকেট (১৬ টি), ঢাকনা ও কলসহ বালতি ১ টি, মগ ১ টি, মাস্ক ১ প্যাকেট (৫০ টি) সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
এছাড়া মৌসুমী সবজি লাল শাক, পালং শাক, লাউ, ডাটা ও সিমের বীজ বিতরণ করার পাশাপাশি প্রত্যেককে নগদ তিন হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।