• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সদরপুরে পরীক্ষায় অকৃতকার্য হওয়ার সংবাদ শুনে গলায় ফাঁস লাগিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুরে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার সংবাদ শুনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে সাদিয়া আক্তার (১৭) নামের এক কলেজ ছাত্রী। এ খবরে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও পরিচিতজনেরা এই অনাকাঙ্খিত ঘটনায় শোকে কাতর হয়ে পড়েছেন।

আজ রবিবার (২৬ নভেম্বর) দুপুরে সদরপুরের ১৭ রশি গ্রামে ভাড়া বাড়িতে এই হৃদয় বিদারক ঘটনা ঘটে।

নিহত সাদিয়া ২০২৩ সনে অনুষ্ঠিত সদরপুর সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। তার পিতা উপজেলার কারিরহাট গ্রামের আঃ ছালাম মৃধা ৩৩নং ডিক্রিরচর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং মা একই স্কুলের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। রাকিব (২৩) নামের তার এক ভাই রয়েছে।

পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মত সাদিয়ার পিতা মাতা স্কুলে চলে যায়। বাড়িতে সে (নিহত সাদিয়া) একা ছিল। সকালে ঘোষিত এইচএসসি পরীক্ষার ফলাফলে সে নিজেকে অকৃতকার্য দেখতে পায় এবং লজ্জায় কাউকে মুখ দেখাতে পারবে না ভেবেই হয়ত সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পাওয়া মাত্রই নিহতের স্বজনরা সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার গোলাম রব্বানী তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে সদরপুর থানার এস আই তুহিন বালা জানান, পরীক্ষায় অকৃতকার্য হওয়ার খবর শুনে মেয়েটি লজ্জায় মুখ দেখাতে পারবে না ভেবেই হয়ত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। আমরা স্বাভাবিক আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছি।

মোঃ নুরুল ইসলাম
সদরপুর ফরিদপুর প্রতিনিধি
তারিখঃ ২৬/১১/২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।