• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে ‌ বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতায় মাদারীপুর জেলা চ্যাম্পিয়ন

ফরিদপুর জেলা প্রতিনিধি

মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় বিজয় দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ‌ আজ শনিবার দিনব্যাপী এ প্রতিযোগিতায় ‌ নকআউট পর্বের খেলায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ‌ মাদারীপুর জেলা দল তারা ‌ ফাইনালে ফরিদপুর জেলা দলকে ১১- ৪ গোলের ব্যবধানে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হবার কর উপার্জন করে।
প্রতিযোগিতার অপর দলগুলি ছিল ‌ রাজবাড়ী, গোপালগঞ্জ ও শরীয়তপুর।
খেলা শেষে ‌ ফরিদপুর মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও ফরিদপুর জেলা প্রশাসকের সহধর্মিনী আবেদা সুলতানের সভানেতৃত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মিজ লুনা আফরোজ, অনুষ্ঠানের বিশেষ অতিথি বক্তব্য রাখেন ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার, রাজবাড়ী জেলা প্রশাসকের সহধর্মিনী জিনাত আফরিন, মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী শাকিলা তামান্না, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী ‌ আকলিমা রুমা, ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি নাসরিন আফজাল, সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হীরা।
সভায় সংক্ষিপ্ত বক্তব্য বক্তারা নিয়মিত খেলাধুলা করার জন্য খেলোয়াড়দের আহ্বান জানান। তারা বলেন এই প্রতিযোগিতা থেকে অনেক ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে এবং তারা বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অগ্রণী ভূমিকা রাখতে পারবে। বক্তারা প্রতিযোগিতায় ‌ বিজয়ী ও বিজিত দলকে অভিনন্দন জানান। আগামীতেও ‌ এই ধরনের অব্যাহত থাকবে বলে ‌ আশাবাদ ব্যক্ত করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় সেরা খেলা নির্বাচিত হন মাদারীপুর জেলা দলের খেলোয়াড় আয়েশা শ্যামলী।
অনুষ্ঠানে পরবর্তী পর্বে জাতীয় কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় মহিলা কাবাডি দলকে সংবর্ধনা দেয়া হয়।
এর আগে সকালে জাতীয় সংগীত পরিবেশন ‌ এবং বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।