• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে মাদকাসক্তের কাঁচির আঘাতে রাজমিস্ত্রী আহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় জনি শেখ নামের মাদকাসক্তের কাঁচির আঘাতে রাজমিস্ত্রী জব্বার নামের একজন মারাত্বক আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়না ইউনিয়নের ময়না গ্রামে এ ঘটনা ঘটে।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় পাঁচ ময়না মোড়ে ময়না গ্রামের জামাল শেখের ছেলে মাদকাসক্ত জনি শেখ (১৮) ও একই গ্রামের রাজ মিস্ত্রী জব্বার শেখের (১৯) মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জনির কাছে থাকা ধারালো কাঁচি দিয়ে জব্বারের গলাসহ শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে। এ সময় জখম জব্বার শেখকে উদ্ধার করে পরিবারের লোকজন বোয়ালমারী উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় গতকাল বুধবার বিকেলে আহত রাজমিস্ত্রী জব্বার শেখের ভগ্নিপতি উপজেলার গুনবহা গ্রামের রফিক শেখ বাদী হয়ে জনিকে একমাত্র আসামি করে বোয়ালমারী থানায় মামলা করেন। মামলা নম্বর ২৩। পুলিশ জনিকে বুধবার দুপুরে আটক করে ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছেন।

ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম জানান, জনি মাদক সেবন করে ও মাদকের ব্যবসা করে। সে এলাকায় উৎশৃংখলভাবে চলাফেরা করে।

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুুর রহমান জানান, রাজ মিস্ত্রীকে কাচি দিয়ে আঘাত করার ঘটনায় মামলা হয়েছে। আসামি জনিকে আটক করে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।