• ঢাকা
  • শনিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
ফরিদপুরে কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গাবির বিলের কলাবাগান থেকে এক কাঁচামাল ও গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

(২৬ জুন) রবিবার সকালে ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। নিহত ব্যক্তির নাম শরীফ শেখ (৩৫)। তিনি একই ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের পুত্র।

নিহত শরীফের স্থানীয় বাজারে কাঁচামালের ব্যবসায়ী ছিলেন এবং কোরবানীর ঈদের সময় গরু কেনা বেচার ব্যবসা করতো।

পরিবার সূত্রে জানা যায় , নিহত শরীফ শেখের কাছে থাকা কয়েকলাখ টাকা লুট করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।
পরিবারের দাবি, তার কাছে গরু কেনা বেচার কয়েকলাখ টাকা ছিলো।

পরিবারের সদস্যরা জানান, শরীফ গত রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন, সকালে স্থানীয়রা কলা বাগানের পাশের মরিচ ক্ষেতে গিয়ে তার লাশ দেখতে পেয়ে পরিবাররের সদস্যরা ৯৯৯ নম্বরে জানায়।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা জানান, নিহত কাঁচামাল ব্যবসায়ী শরীফ গত (২৫ জুন) শনিবার রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। আজ সকালে স্থানীয়রা গাবির বিলের মধ্যে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। তিনি বলেন, নিহত শরীফের মাথা কুপিয়ে তিনটি খন্ড করে উপুড় করে রাখা ছিলো।

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার জানান, ৯৯৯ নম্বরে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করি। হত্যাকান্ডের কারণ অনুসন্ধান করে দেখা হচ্ছে এবং হত্যার সাথে সম্পৃক্তদের আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

এদিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।