• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
জাতীয় মানবাধিকার সমিতির ফরিদপুর জেলা কমিটি গঠন

কেএম আবু সাঈদকে সভাপতি, অ্যাডভোকেট সৈয়দ রিয়াসাত মাহিনকে সাধারণ সম্পাদক ও শেখ মামুনকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির ৪১ সদস্যবিশিষ্ট ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ডা. তানসিভ জুবায়ের নাদিম, সহ-সভাপতি মোঃ রুবেল হোসেন, মোঃ সবুজ তালুকদার, গাজী মাহবুব ও মোঃ তাজুল ইসলাম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ডা. আল আমীন সারোয়ার, যুগ্ন সাধারণ সম্পাদক সাগর চন্দ্র মন্ডল, আবু ইউসুফ কনক, মোঃ সাগর আহমেদ দুলাল, রাশেদ আল ফারুকী ও খন্দকার নিয়াজ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক সাদিব উদ্দিন আহমেদ লিখন ও মহিদুল ইসলাম পিকুল, দপ্তর সম্পাদক মহিদুল ইসলাম স্মরণ, সহ দপ্তর সম্পাদক সাজীব মাহমুদ ইজাজুল, মানবাধিকার সম্পাদক সৈয়দ আরাফাত আলী সামিন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মুদাব্বির হোসেন, ধর্ম সম্পাদক হাফেজ জামিল সিদ্দিকী, আইন সম্পাদক মোঃ আলামীন শেখ তুষার, মহিলা সম্পাদক অ্যাডভোকেট শাহনাজ পারভীন লতা, প্রচার সম্পাদক রেজওয়ান হাসান রোমান, দুযোর্গ ব্যবস্হাপনা সম্পাদক সাদেক খান, সহ-দুযোর্গ ব্যবস্হাপনা সম্পাদক মেহেদি হাসান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহফুজুর রহমান, সদস্য অ্যাডভোকেট মাসুম মিয়া, মিজানুর রহমান, মাহবুব হাসান সজিব, মাহমুদুল হাসান।

সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব অ্যাডভোকেট সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক  লায়ন আল-আমীন গত ২৩ জুলাই ২০২০-২২ সালের এই কমিটির অনুমোদন দেন। নেতৃবৃন্দ বানভাসী ও করোনা দুযোর্গে আক্রান্ত অসহায় মানুষের পাশে থাকার জন্য নবনিবার্চিতদের প্রতি আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।