• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ধামইরহাটে ৫ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ

নওগাঁর ধামইরহাটে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ৫ শতাধিক পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রদান করা হয়েছে সুরক্ষা সামগ্রীও। করোনা ভাইরাস পরিস্থিতিতে ও প্রাকৃতিক দূর্যোগে এই যুগোপযোগী কাজটি করেছেন ১নং ধামইরহাট ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান।

সোমবার বেলা ১১ টায় নিজস্ব উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের সাড়ে ৫ শত পরিবারে সেমাই, চিনি, গুড়ো দুধ, বাদাম, কিসমিস ও করোনা ভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্য সুরক্ষায় ১টি করে সাবান বিতরণ করেন, ধামইরহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ইউপি সদস্য রেহেনা পারভীন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল আতিক কনক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আব্দুল্লাহেল বাকী, অরিন্দম মাহমুদ, মেহেদী হাসান প্রমুখ।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, ‘মুজিব বর্ষ উপলক্ষে ৭ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছি, প্রতি বাড়ীতে গৃহকর্তার চাহিদা মোতাবেক ২ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করছি। বৈশ্বিক মহামারীতে ও প্রাকৃতিক দূর্যোগে গত ঈদুল ফিতরের ন্যায় এবারও ধারাবাহিকভাবে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।