• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
নাটোরে সংরক্ষিত আসনের সংসদ সদস্যের বাসায় চুরি

নাটোরে গ্রীল কেটে না‌টোর-নওগা সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদের বাসায় চুরির ঘটনা ঘটেছে। তবে তিনি ঢাকায় অবস্থান করায় কি কি চুরি হয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের কর্মকর্তারা। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, সংসদ সদস্য রত্না আহমেদ ঢাকায় অবস্থান করায় তার বাসায় কেউ ছিল না। বাড়ির কাজের লোকজন শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ি চলে যায়। সকালে তারা কাজে এসে বাড়ির দারোয়ানের রুমে জিনিসপত্র এলোমেলো পড়ে থাকতে দেখে। এরপর দোতলায় গিয়ে এমপির রুমে গ্রীল কাটা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় রুমের কয়েকটি ওয়্যারড্রপের ড্রয়ার খোলা দেয়া গেছে। একটি বটি ও রড দিয়ে আলমারিসহ বিভিন্ন ড্রয়ার ভাঙ্গার চেষ্টা করে।

এদিকে, ঘটনার পর পরই ঘটনাস্থলে যান পুলিশের কর্মকর্তারা। অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, সিসি ক্যামেরা দেখে আসামিদের গ্রেপ্তার ও কারণ উদঘাটন করা হবে।

এ ব্যাপারে রত্না আহমেদ এমপি বলেন, সংসদ চলায় তিনি ঢাকায় অবস্থান করছেন। তিনি ফিরে বিস্তারিত বলতে পারবেন। তবে বাড়িতে তার কিছু নগদ টাকা, স্বর্নালংকার ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।