• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
নাটোরে অস্বচ্ছল ক্রীড়া-সাংস্কৃতিক কর্মী ও অসুস্থ্য ব্যক্তিদের মাঝে অনুদান

জেলার অস্বচ্ছল ক্রীড়াসেবী, সাংস্কৃতিক কর্মী এবং দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ্য ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা এগারোটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল এবং সভা প্রধানের দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান জনকল্যাণমুখী সরকার সকল শ্রেণী পেশার মানুষের জীবন-জীবিকার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনা সংক্রমণ, বন্যা পরিস্থিতি বিবেচনায় কর্মহীন মানুষদের অসহায় অবস্থা সরকার বিবেচনায় নিয়ে অনুদান প্রদান করে যাচ্ছে। এই তালিকায় শিক্ষক, ক্রীড়াবিদ, সাংস্কৃতিক কর্মী, ধর্মীয় নেতা, কৃষকসহ সকল পেশাজীবী মানুষ রয়েছেন। যে কোন দূর্যোগ পরিস্থিতি মোকাবেলার সক্ষমতা বর্তমান সরকারের রয়েছে বলে বক্তারা উল্লেখ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) মোঃ আশরাফুল ইসলাম, সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা সংস্কৃতি বিষয়ক কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে প্রাপ্ত জেলার ২০ জন ক্রীড়াসেবীদের মাঝে ২৪ হাজার টাকা করে, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে ৯০ জন অস্বচ্ছল সাংস্কৃতিক কর্মীদের মাঝে পাঁচ হাজার টাকা করে এবং দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসুস্থ্য মুক্তিযোদ্ধাসহ মোট সাতজনকে জনকে পঞ্চাশ হাজার টাকা করে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত মোট সাড়ে তিন লাখ টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।