• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে মে, ২০২৪ ইং
কুষ্টিয়ায় ইবি ও মিরপুর থানার বিভিন্ন ক্যাম্প পরিদর্শন করলেন পুলিশ সুপার

জুন ২৮-২০২০

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম (বার) গতকাল সকাল থেকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ও মিরপুর উপজেলার বিভিন্ন ক্যাম্প আকস্মিক পরিদর্শন করেন।

এ সময় তিনি উপস্থিত পুলিশ সদস্য, পরিদর্শকসহ সংশ্লিষ্টদের উদ্দেশ্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের এই সংকটময় মুহুর্তে আমাদের আরও দায়িত্ববান হতে হবে। কোন ভাবেই লকডাউন বা কোভিড সংক্রান্ত সরকারী আ্ইন অমান্যকারীদের ছাড় দেয়া যাবে না। স্বাস্থ্য কর্মি, সাংবাদিক, চিকিৎসক ও জরুরী খাদ্য, ঔষুধ বহনকারী ব্যক্তি, পরিবহন ব্যতিত সকলকে এই আইনের আওতায় আনতে হবে। তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নিতে হবে। তিনি করোনাকালে পুলিশ ক্যাম্পে কর্মরত সকল অফিসার ও ফোর্সের ব্যক্তিগতভাবে খোঁজ খবর নেন এবং ফোর্সের শৃংখলা, সরকারী সম্পত্তির সঠিক ব্যবহার, স্বাস্থ্য সচেতনতা, উত্তম চরিত্র গঠন, উত্তম পোশাক পরিধান, পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন, পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশ, অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতিকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।